ঢাবির ভর্তিতে সেরাদের তালিকায় তামীরুল মিল্লাতের চমক!


Published: 2019-10-15 11:39:44 BdST, Updated: 2019-11-19 13:49:17 BdST

লাইভ প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় এবারও সেরাদের তালিকায় স্থান করে নিয়েছেন তামীরুল মিল্লাত কামিল মাদ্রাসার শিক্ষার্থীরা। ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ফল প্রকাশের পর দেখা যায় ৫ম, ৩০তম ও ৩৩তমসহ মোট ১০৩ চান্স পেয়েছেন তামীরুল মিল্লাত থেকে। এর বাইরেও তামীরুল মিল্লাত থেকে অনেক শিক্ষার্থী ঢাবিতে চান্স পেয়েছেন।

প্রতি বছরই তামীরুল মিল্লাত থেকে উল্লেখযোগ্যসংখ্যক শিক্ষার্থী ঢাবিতে চান্স পায়। মাদ্রাসাটি থেকে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে 'ঘ' ইউনিটে ১ম 'খ' ইউনিটে ৪র্থ স্থান অধিকার করে মুজাহিদ আব্দুল্লাহ মারুফ। ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় প্রথম স্থান অধিকার করে আব্দল্লাহ মজুমদার। এর আগে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ঢাবির ভর্তি পরীক্ষার ‘খ’ ও ‘ঘ’ ইউনিটে প্রথম স্থান অধিকার করে তারই বড় ভাই আব্দুর রহমান। এছাড়া ২০১১-১২ সেশনে ঢাবির ঘ ইউনিটে চতুর্থ ও খ ইনিটে নবম হন মিল্লাতের ছাত্র নুর মোহাম্মদ। এভাবে প্রতি বছরই ওই মাদ্রাসার শিক্ষার্থীরা ঢাবিতে ভর্তি পরীক্ষায় চমক দেখায়।

শিক্ষকদের আন্তরিকতা ও নিবিড় পরির্চযা, ছাত্রদের কঠোর পরিশ্রম এবং অভিভাবকদের আন্তরিকতা ও দোয়া এই ফলাফলের পেছনে ভূমিকা রেখেছে বলে মাদ্রাসা কর্তৃপক্ষের দাবি।

ঢাকা, ১৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।