ঢাবি ভিসির সাথে আলীগড় বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকের সাক্ষাৎ


Published: 2019-10-18 19:53:58 BdST, Updated: 2019-11-18 04:40:37 BdST

ঢাবি লাইভঃ ভারতের আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও বিশিষ্ট ইতিহাসবিদ ড. সৈয়দ লিয়াকত হুসেইন মোয়িনি এবং তাঁর সহধর্মিনী ড. নুজহাত মোয়িনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেন।

এসময় ঢাকা বিশ্ববিদ্যালয় দর্শন বিভাগের অধ্যাপক ড. শাহ্ কাওসার মুস্তাফা আবুল উলায়ী এবং জনসংযোগ দফতরের পরিচালক মাহমুদ আলম উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে তাঁরা শুভেচ্ছা ও কুশলাদি বিনিময় করেন। এসময় তাঁরা ভারতের ঐতিহ্যবাহী আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয় সম্পর্কে মতবিনিময় ও স্মৃতিচারণ করেন।

তাঁরা উভয়েই আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রী অর্জন করেন এবং উক্ত বিশ্ববিদ্যালয়ের গর্বিত অ্যালামনাই।

ঢাকা বিশ্ববিদ্যালয় এবং আলীগড় মুসলিম বিশ্ববিদালয়ের মধ্যে চলমান যৌথ শিক্ষা ও গবেষণা কার্যক্রম নিয়েও তাঁরা মতবিনিময় করেন।

ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসা এবং তাঁর সাথে সৌজন্য সাক্ষাত করায় অধ্যাপক ড. সৈয়দ লিয়াকত হুসেইন মোয়িনি এবং তাঁর সহধর্মিনী ড. নুজহাত মোয়িনিকে আন্তরিক ধন্যবাদ জানান।

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।