রাজশাহী পলিটেকনিকের প্রিন্সিপাল লাঞ্ছিতের প্রতিবাদে ডুয়েট


Published: 2019-11-04 20:47:46 BdST, Updated: 2019-12-08 16:47:58 BdST

ডুয়েট লাইভঃ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, (ডুয়েট) এর সাবেক শিক্ষার্থী ও রাজশাহী পলিটেকনিক ইনস্টিউটের প্রিন্সিপাল প্রকৌশলী ফরিদ উদ্দীন আহম্মেদকে লাঞ্ছিত করার ঘটনায় মানববন্ধন করেছে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সোমবার বিকাল ৪টায় ডুয়েটের মেইনগেটে এ মানববন্ধন অনুিষ্ঠত হয়। এ সময় বক্তব্য রাখেন ডুয়েটের একাধিক শিক্ষার্থী। বক্তরা তাদের বক্তব্যে এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সেই সাথে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানান।

মানববন্ধনের আহবায়ক আশরাফুল অ্যাস্ট্রো বলেন, এটা শিক্ষিত সমাজের জন্য খুবই লজ্জারবিষয়। এ ধরনের ঘটনার যেন আর পুনুরাবৃত্তি না হয় সে বিষয়ে সরকারে দৃষ্টি আকর্ষন করছি এবং দ্রুত এর বিচার না হলে আরো কর্মসূচীর ডাক আসবে বলে জানান।

উল্লেখ্য, গত ০২ই নভেম্বর রাজশাহী পলিটেকনিকের ছাত্রলীগের কিছু বখাটে শিক্ষার্থী প্রিন্সিপাল ফরিদ উদ্দিনকে পুকুরে ফেলে লাঞ্ছিত করে। এই ঘটনায় প্রকৌশলী ফরিদ উদ্দিন আহম্মেদ বাদী হয়ে পঞ্চাশজনকে আসামী করে মামলা করেন। ইতিমধ্যে কয়েকজকে গ্রেফতার করেছে পুলিশ।

ঢাকা, ০৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।