আগত পরীক্ষার্থীদের সার্বিক সহায়তায় বুটেক্সিয়ানরা


Published: 2019-11-15 15:41:46 BdST, Updated: 2019-12-08 05:58:51 BdST

বুটেক্স লাইভঃ শুক্রবার বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ২০১৯-২০২০ সেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট, সিদ্ধেশ্বরী গার্লস কলেজ ও ঢাকা সিটি কলেজের মোট চারটি কেন্দ্রে পরীক্ষা সংগঠিত হয়। এবছর গড়ে ১৪ জন মেধাবী পরীক্ষার্থী লড়ছে প্রতিটি আসনের বিপরীতে।

ভর্তি পরীক্ষায় সর্বস্তরের নিরাপত্তা প্রদানে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশের বিশেষ ইউনিট।

এদিকে ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে পরীক্ষার্থী ও অভিভাবকদের সার্বিক সহায়তা প্রদানে কাজ করে যাচ্ছে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। চারটি কেন্দ্রে বুটেক্স ছাত্রলীগের পক্ষ থেকে খোলা হয়েছে 'হেল্প ডেক্স'। 'হেল্প ডেক্স' থেকে সকালের নাস্তা, পানি কলম, অভিভাবকদের থাকার জায়গাসহ গুরুত্বপূর্ণ জিনিসগুলো সরবরাহ করা হয়।

এছাড়া 'খুলনা বিভাগীয় হেল্প ডেক্স', 'বৃহত্তর ময়মনসিংহ হেল্প ডেক্স', 'চট্টলা হেল্প ডেক্স', 'গাইবান্ধা ও বগুড়া হেল্প ডেক্স' সহ আরো কয়েকটি হেল্প ডেক্স থেকে সার্বিক সহায়তা করা হয় আগত পরীক্ষার্থী ও অভিভাবকদের।

এর আগে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত পরীক্ষার্থী ও অভিভাবকদের রাতে থাকা, খাওয়ার ব্যবস্থা করে বুটেক্সিয়ানরা। সকল প্রকার সহায়তা পেয়ে আনন্দিত পরীক্ষার্থী ও অভিভাবকগণ।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।