ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ ও মিছিল (ভিডিও)


Published: 2019-11-17 16:22:25 BdST, Updated: 2019-12-09 19:18:56 BdST

ঢাবি লাইভ: বর্তমান সরকার ভারতের সিন্ডিকেট সরকার। তারা সব কিছুই সিন্ডিকেটের মাধ্যমে নিয়ন্ত্রণ করে। পেঁয়াজের সিন্ডিকেট, ক্যাসিনো সিন্ডিকেট সবই সিন্ডিকেটের মাধ্যমে চলছে বলে দাবি করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান।

রবিবার ১১:৩০ মিনিটে পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জাতীয়তাবাদী ছাত্রদল। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে মিছিলটি সন্ত্রাস বিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে গিয়ে থামে এবং সেখানে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

বিক্ষোভ সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার বলেন, বর্তমান অবৈধ সরকার কোন কাজই ঠিক মতো করতে পারছে না। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য সাধারণ মানুষের নাগালের বাইরে। সিন্ডিকেটের মাধ্যমে চাকুরী দিচ্ছে সরকার। জনগন নির্বাচনে ভোট দেয়নি বলে তারা জনগণের উপর অত্যাচার শুরু করেছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের গদিচ্যুত করতে হবে। তার জন্য প্রয়োজন দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি।

মিছিলে তারা 'মুক্তি মুক্তি মুক্তি চায়, খালেদা জিয়ার মুক্তি চায়; ছিঃ ছিঃ হাসিনা লজ্জায় বাঁচি না; পেঁয়াজের দাম বৃদ্ধি কেন, হাসিনা জবাব দে' বলে স্লোগান দেয়।

ভিডিও: https://www.facebook.com/Campuslive24/videos/421094502150805/

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সম্প্রতি ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা মঞ্চ কতৃক ছাত্রদলের উপর একাধিক বার হামলার পরও নিয়মিত ক্যাম্পাসে আসছে ছাত্রদল।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।