বুটেক্সে ক্যারম টুর্নামেন্ট, চ্যাম্পিয়ন রক্তিম-জাকির


Published: 2019-11-18 16:14:17 BdST, Updated: 2019-12-09 19:37:49 BdST

বুটেক্স লাইভঃ সোমবার অনুষ্ঠিত হয়ে গেল সৈয়দ নজরুল হল ক্যারমবোর্ড টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল ম্যাচ। তীব্র প্রতিদ্বন্দ্বিতা পূর্ন ফাইনালে টিম সিফাত-দেবুকে ২১-৩৩ পয়েন্টের ব্যবধানে হারিয়ে টুর্নামেন্টের শিরোপা জিতলো টিম রক্তিম-জাকির।

এর আগে গত বৃহস্পতিবার উদ্ভোদন হয় বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল হল প্রথম বার্ষিক ক্রামবোর্ড প্রতিযোগিতা। উক্ত প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ৪০ থেকে ৪৪ ব্যাচের মোট ১৬টি টিম অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ টিমের হাতে পুরষ্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌভর আসকর, সহ-সভাপতি আমিনুল ইসলাম ও টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি এনামুল সানি।

বিজয়ী দল

 

টুর্নামেন্ট সেরার পুরষ্কার জিতেন যৌথভাবে এনামুল সানি ও জাকির হোসেন। টুর্নামেন্ট তত্ত্বাবধায়কের দায়িত্ব পালন করে বিশেষ সম্মাননা পুরষ্কার পান ৪০তম ব্যাচের টিএম তরিকুল ও নাহিদ মুস্তাফিজ।

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।