এনএসইউ ফার্মাসি ফুটবল লীগের পুরস্কার বিতরনী


Published: 2019-11-19 21:26:29 BdST, Updated: 2019-12-11 16:49:33 BdST

এনএসইউ লাইভঃ দেশের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় এবং বেসরকারী বিশ্ববিদ্যালয় র‌্যাংকিংয়ে প্রথম স্থান অর্জনকারী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ফার্মাসিউটিক্যাল সাইন্স’ সডিপার্টমেন্টের আয়োজনে এবং ফার্মাসিউটিক্যাল ক্লাবের তত্ত্বাবধায়নে অন্তঃবিভাগীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ “ফার্মাসি ফুটবল লীগ ২০১৯” এর পুরষ্কার বিতরণীঅনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এবারের চ্যাম্পিয়নশীপে ছেলে এবং মেয়ে উভয় ক্যাটাগরিতে ফার্মাসি বিভাগের ২৪টি দল অংশ গ্রহণ করেন। ছেলেদের বিভাগে এবার চ্যাম্পিয়নশীপের শিরফা জিতেন ১৫২ ইউনাইটেড উইনার এবং রানার্স আপ হয় ফার্মা স্টারস্ ১৭২ দল এবং মেয়েদের বিভাগে চ্যাম্পিয়নশীপের শিরফা জিতেন ১৬২ টাইটান চ্যাম্পিয়ান এবং রানার্স আপ হয় ১৮২ প্রিডাটরস্।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ফার্মাসিউটিক্যাল সাইন্স’ সডিপার্টমেন্টের চেয়ারম্যান ড.জি এম সায়েদুর রহমান। এসময় তিনি বলেন, মন ও শারীরিক উৎকর্ষতার জন্য পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন অপরিহার্য। তাই আমরা মান-সম্মত পড়ালেখার পাশাপাশি খেলা-ধুলার প্রতি সমান গুরুত্ব দিয়ে থাকি।

আর এজন্যই প্রতি বছর “ফার্মাসি ফুটবল লীগ” এর আয়োজন করে থাকি এবং এতে স্বতঃফূর্তভাবে শিক্ষার্থীদের উৎসাহিত করতে শিক্ষক এবং প্রাক্তন শিক্ষার্থীরাও অংশগ্রহণ করে থাকে। যার ফলস্বরূপ ছেলেদের পাশাপাশি মেয়েদের অংশগ্রহণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে বলে তিনি উল্লেখ করেন এবং আগামীতে এ সংখ্যা আরও বৃদ্ধি পাবে বলে তিনি আশা ব্যাক্ত করেন।


এছাড়াও এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন ফার্মাসিউটিক্যাল সাইন্স’স ডিপার্টমেন্টের শিক্ষকবৃন্দ, এনএসইউ ফার্মাসিউটিক্যাল ক্লাবের শিক্ষক উপদেষ্টা সাদিয়া শাবনাম এবং এনএসইউ ফার্মাসিউটিক্যাল ক্লাবের সভাপতি অনিন্দিতা সাহাসহ ফার্মাসি বিভাগের শিক্ষার্থী এবং প্রশাসনিক কর্মকর্তাও কর্মচারী বৃন্দ।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।