মানবতার সেবায় আর কোনদিন পোস্ট দেবে না নর্থ সাউথের মৌলী!


Published: 2019-12-11 17:40:06 BdST, Updated: 2020-09-25 16:26:49 BdST

লাইভ প্রতিবেদক : নর্থ সাউথ ইউনিভার্সিটিতে পড়াশোনা করতেন ফারমিন মৌলী। নাজিরপুর সদর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন খানের মেয়ে মৌলী মানবতার সেবায় পোস্ট দিতেন। কারো সাহায্যের প্রয়োজন হলে তিনি ফেইসবুকে পোস্ট করে সাহায্যেরে আবেদন করতেন। উঁচু মনমানসিকতার এই ছাত্রীটি চলে গেছেন না ফেরার দেশে। মঙ্গলবার সন্ধ্যায় বাগেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি।

জানা গেছে, মৌলী পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, নাজিরপুর উপজেলা ছাত্রলীগ সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন। বর্তমানে মৌলী পিরোজপুর জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

বেশ কিছুদিন আগে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রী টাকার অভাবে বাবার চিকিৎসা হচ্ছে না এমন ঘটনা উল্লেখ করে ফেইসবুকে স্ট্যাটাস দেন। মৌলী সেই ছাত্রীর স্ট্যাটাসটি ভাইরাল করতে সহযোগিতা করেন। হর হামেশাই মৌলী মানবতার সেবায় ফেইসবুকে স্ট্যাটাস দিতেন। কারো রক্তের প্রয়োজন হলে, কারও চিকিৎসার প্রয়োজন হলেই তিনি ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে সাহায্যের হাত বাড়াতেন। মানবতার ফেরিওয়ালা ওই ছাত্রীটি আর কোনদিন কাউকে সাহয্যের আবেদন করবে না। কাউকে বাচাঁনোর তাগিদ দেবে না। একটি সড়ক দুর্ঘটনায় সবকিছু শেষ হয়ে গেছে। না ফেরার দেশে চলে গেছেন তিনি। মানবতার ওই নেত্রী ওপারে ভালো থাকুক এই প্রত্যাশা রইলো।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।