এনএসইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাবের 'শীত বস্ত্র বিতরণ'


Published: 2020-01-22 15:18:09 BdST, Updated: 2020-02-24 04:42:24 BdST

এনএসইউ লাইভঃ শীতের কুয়াশায় মোড়া উত্তরের জেলাগুলোতে হিমেল হাওয়ায় ঠাণ্ডা যেন জমাট বেঁধেছে। রাজধানী ঢাকাসহ সারাদেশে বইছে ঠাণ্ডা হাওয়া। মাঘ মাসের শীত অনেকের কাছে উপভোগ্য হলেও, চরম বিপত্তিতে ছিন্নমূল হতদরিদ্ররা।

কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলা তারই একটি প্রতিচ্ছবি। এই এলাকার বেশিরভাগ মানুষ জেলে ও দিনমজুর। তীব্র শীতে সবকিছু স্থবির হয়ে পরায় তাদের কষ্টের সীমা থাকে না। শিশু থেকে বৃদ্ধ সকলের-ই করূণ দশা।

এই সকল দুস্থ-দরিদ্র অসহায় মানুষের কষ্ট কিছুটা লাঘব করার জন্য প্রতিবছরের ন্যায় এই বছরও নর্থসাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব আয়োজন করেছে 'শীত বস্ত্র বিতরণ' কর্মসূচি। কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলায় ক্লাবটি এ সকল সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের মাঝে ৮০০ টি কম্বল বিতরণ করে।

এ বিষয়ে ক্লাবটির ফ্যাকাল্টি এডভাইসার মোফাসসল হোসাইন বলেন, "নর্থসাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব সর্বদা চেষ্টা করে সুবিধাবঞ্চিত মানুষের দুঃখ-দুর্দশায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে তাদের পাশে দাঁড়ানোর। শীতকালে আমাদের সমাজের দরিদ্র মানুষদের কষ্টের অন্ত থাকে না। এই দুর্ভোগের দিনে সমাজের অসহায় অবহেলিত মানুষদের সাহায্য করার উদ্দেশ্য কে সামনে রেখে নর্থসাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের একটি ক্ষুদ্র প্রয়াস 'শীত বস্ত্র বিতরণ কার্যক্রম'।"

ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।