ঢাবিতে বঙ্গবন্ধু মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল আজ


Published: 2020-01-27 23:11:08 BdST, Updated: 2020-04-04 03:41:28 BdST

মনিরুজ্জামান মাজেদ, ঢাবিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী "মুজিব বর্ষ" উপলক্ষে বিজয় একাত্তর হল সংসদ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু মিনি ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ সন্ধ্যা ৭টা ৩০মিনিটে অনুষ্ঠিত হবে বিজয় একাত্তর হলের মাঠে।

এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ময়মনসিংহ নাইট রাইডার্স বনাম রংপুর জয় ফাইটার্স এর।

ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন হলের প্রাধাক্ষ্য প্রফেসর ড. আবদুল বাশির। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সিনেট সদস্য সনজিত চন্দ্র দাস ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ও ডাকসুর সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন। অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন বিজয় একাত্তর হলের ভিপি সজীবুর রহমান সজীব।

প্রসঙ্গত, হলের ছাত্রদের নিয়ে বিভাগ অনুযায়ী ৮ টি দলের খেলা হয়। গ্রুপ পর্বের খেলা শেষে ফাইনালে উঠে ময়মনসিংহ নাইট রাইডার্স ও রংপুর জয় ফাইটার্স।

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।