জবিসাকের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ র‍্যালি


Published: 2020-02-26 00:58:12 BdST, Updated: 2020-03-30 11:58:24 BdST

জবি লাইভঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) সাংস্কৃতিক কেন্দ্রের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়েছে।

উৎসবের প্রথম দিন মঙ্গলবার প্রতিষ্ঠাবার্ষিকী আনন্দ র‍্যালি বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে থেকে শুরু হয়ে র‍্যালিটি বিশ্ববিদ্যালয়ের নতুন বিল্ডিংয়ের সামনে গিয়ে শেষ হয়। র‍্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে পুনর্মিলনী এবং নবীনবরণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. মিজানুর রহমান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. কামালউদ্দিন আহমেদ।
জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা চারুকলা বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. বজলুর রশিদ খাঁন। সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি সুরাইয়া চিশতী রিমা। সাধারন সম্পাদক এডভোকেট শৈবাল দত্ত।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. মিজানুর রহমান বলেন,বিজ্ঞান সংস্কৃতি ছাড়া এগিয়ে যেতে পারে। শিল্প সংস্কৃতির হাত ধরেই সকল বড় বড় পরিবর্তন এসেছে। তিনি এই সময়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের কাজের প্রশংসা করেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ফাইয়াজ হোসেন ও সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সাঈদ মাহাদী সেকান্দর।

অনুষ্ঠানে সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাকালীন পরবর্তী সময়ের নেতৃবৃন্দ ও বর্তমান সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উৎসবের দ্বিতীয় দিন আগামীকাল ২৬ শে ফেব্রুয়ারি বুধবার (১৩ ফাল্গুন,১৪২৬) বেলা ১২ টা থেকে বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্তরে "বসন্ত উৎসব" কে ধারণ করে দেশীয় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।