করোনা: বুটেক্স কর্মচারীদের সহায়তায় 'বন্ধন-৩২'


Published: 2020-04-09 16:28:46 BdST, Updated: 2020-05-31 18:23:29 BdST

বুটেক্স লাইভঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে খাদ্য সংকটে ভুগছে বুটেক্সের নিন্ম আয়ের কর্মচারীরা। বিশ্ববিদ্যালয় এবং হলগুলো বন্ধ থাকায় আপাতত কাজ হারিয়েছেন ডাইনিং, ক্যান্টিন ও বিশ্ববিদ্যালয়ের আবাসিক এলাকায় কাজ করে জীবিকা নির্বাহ করা মানুষগুলো। এসব নিন্ম আয়ের কর্মচারীদের পাশে দাড়ালেন বুটেক্সের ৩২ তম ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন বন্ধন-৩২।

বন্ধন-৩২ বুটেক্সের প্রায় ৭০ জন কর্মচারী এবং তেজগাঁও এলাকার প্রায় ৩০ জন শ্রমজীবীসহ মোট ১০৩ জন মানুষের মাঝে খাদ্য সামগ্রী, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস ও মাস্ক বিতরণ করে।

হলের ডাইনিং এ কর্মরত সহায়তা গ্রহণকারীদের মধ্যে একজন বলেন, "বর্তমানে হল বন্ধ থাকায় আমার কাজ বন্ধ, সাথে খাবারও বন্ধ। এই সহায়তা আমাদের খুব উপকারে আসলো"।

ত্রাণ সামগ্রী বিতরণে সার্বিক দায়িত্বে থাকা ৩২ ব্যাচের মোঃ মামুনুর নাসিম সৌরভ বলেন, "আমরা প্রথমে সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছ থেকে অনুমতি নিয়েছি, ঠিক কার কার সহায়তা দরকার তা নিশ্চিত করেছি, সহায়তা সামগ্রী প্রদানকালে আমরা কোনো জনসমাগম না করার চেষ্টা করেছি এবং দাতা বা গ্রহীতার ছবি তোলা থেকে বিরত ছিলাম আমরা"।

সমাজের নিন্মবিত্তদের সহায়তায় সকলকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার পরামর্শ দেন সহায়তা প্রদানকারীরা।

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।