বিএসএমএমইউ'র প্রো ভিসি কোভিড-১৯ এ আক্রান্ত!


Published: 2020-04-10 04:24:43 BdST, Updated: 2020-05-30 04:27:35 BdST

লাইভ প্রতিবেদক: এবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রো ভিসি প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ শিকদার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তথ্যটি জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কণক কান্তি বড়ুয়া।

জানাগেছে বিশ্ববিদ্যালয়ে করোনাভাইরাস শনাক্তকরণে চালু হওয়া ল্যাবরেটরিতে বুধবার (৮ এপ্রিল) নমুনা পরীক্ষায় ডা. শহীদুল্লাহর করোনাভাইরাস ধরা পড়ে। প্রফেসর ডা. শহীদুল্লাহ চর্ম ও যৌন বিভাগের চেয়ারম্যান।

বিষয়টি নিয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডা. কণক কান্তি বড়ুয়া বলেন, আমার কানে কথাটা এসেছে। আমি সত্যতা জানতে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করছি। কিন্তু তিনি (ডা. শহীদুল্লাহ শিকদার) মোবাইল রিসিভ করছেন না।

তবে বিশ্ববিদ্যালয়ের অনেকে বলছেন, প্রো-ভিসি ডা. শহীদুল্লাহ শিকদার আক্রান্ত হয়ে থাকলে অনেকেই আক্রান্ত হবেন। কারণ তিনি নিজেই করোনাভাইরাসের সংক্রমণরোধে

অনেক চিকিৎসক ও অন্যান্য স্টাফকে নিজ হাতে বিভিন্ন সামগ্রী বিতরণ করেছেন। অনেক টিভি চ্যানেলে গিয়ে তিনি টকশোতেও অংশ নিয়েছেন। করোনা আতঙ্ক বিরাজ করছে বিশ্ববিদ্যালয়ে। তবে অনেকেই এটাকে স্বাভাবিক হিসেবে নিয়ে কাজ করছেন।

ঢাকা, ১০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।