না ফেরার দেশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরেক ছাত্র


Published: 2020-06-03 21:32:57 BdST, Updated: 2020-07-02 21:12:57 BdST

লাইভ প্রতিবেদক : এবার না ফেরার দেশে চলে গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরেক ছাত্র। আবু তালহা আরিফ নামে ওই ছাত্র লিউকেমিয়ায় (এক ধরনের ব্লাড ক্যান্সার) আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বুধবার (৩ জুন) সন্ধ্যা রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আবু তালহা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব বিভাগের তৃতীয় বর্ষের (২০১৭-১৮ বর্ষ) শিক্ষার্থী এবং ফজলুল হক মুসলিম হলের আবাসিক ছাত্র ছিলেন।

তালহা আরিফের সহপাঠীরা জানান, লিউকোমিয়া হওয়ার কারণে গত কয়েকদিন যাবৎ ময়মনসিংহ মেডিকেলে ভর্তি ছিল আরিফ। রক্তকনিকা অস্বাভাবিক হারে কমে গেলে পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্লাটিলেট কমে যাওয়ার কারণে চিকিৎসারত অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এর আগে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র ও জনতা ব্যাংক কর্মকর্তা আক্তারুজ্জামান রনজু মারা যান। ব্রেইন স্ট্রোকে তিনি মারা গেছেন।

ঢাকা, ০৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।