বিশ্ববিদ্যালয় ছাত্রের বাড়িতে জর্ডান প্রবাসী গার্লফ্রেন্ডের অনশন!


Published: 2020-07-05 13:41:30 BdST, Updated: 2020-08-09 04:50:42 BdST

নাটোর লাইভ : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন জর্ডান প্রবাসী গার্লফ্রেন্ড। এর আগে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই প্রবাসীর সঙ্গে একাধিক স্থানে ডেটিংয়ের পাশাপাশি আপত্তিকর সম্পর্কে জড়িয়েছেন তিনি। বিয়ের চাপ দেয়ায় অবজ্ঞা করতে শুরু করে ওই ছাত্র। তাই বাধ্য হয়ে শুক্রবার তার বাড়িতে এসে অবস্থান নেন ওই প্রবাসী গার্লফ্রেন্ড।
ঘটনার পর থেকে পালিয়ে গেছে ওই ছাত্র। ঘটনাটি ঘটেছে নাটোরের বড়াইগ্রামে। ওই তরুণীর বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলায়।

বয়ফ্রেন্ড মোস্তাফিজুর রহমান ফায়জুল চৌমুহন গ্রামের সাইফুল ইসলাম সান্টুর ছেলে। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্র। ওই তরুণী জানান, জর্ডানে কর্মরত অবস্থায় মোবাইলে ফায়জুলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে বিয়ের জন্য তিনি জর্ডান থেকে দেশে আসেন। এরপর বিয়ের প্রলোভন দিয়ে ফায়জুল বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে গিয়ে তার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। পরে বিয়ের জন্য চাপ দিলে ফায়জুল পিছুটান দেয়। একপর্যায়ে ঢাকা থেকে বাড়িতে চলে এসে তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। তাই বাধ্য হয়ে ফায়জুলের বাড়িতে ছুটে এসেছেন বলে তিনি জানান। তবে এখানে আসার পরে ফায়জুলের স্বজনরা তার সঙ্গে দুর্ব্যবহার করেছেন বলে তিনি অভিযোগ করেন।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ বিষয়ে আমার কাছে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ০৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।