ঢাবি সাংবাদিক সমিতির নেতার উপর হামলায় এখনো গ্রেফতার হয়নি কেউ


Published: 2020-08-03 23:08:57 BdST, Updated: 2020-09-19 11:23:09 BdST

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও ইউএনবির ঢাবি প্রতিনিধি ইমরান হোসাইন ও তার পরিবারের উপর হামলার ঘটনায় এখনো গ্রেফতার হয়নি কেউ।

গত শনিবার (১ আগস্ট) সন্ধ্যায় নিজ এলাকা ঝিনাইদহের মহেশপুর থানাধীন ৮নং বাঁশবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আজিজুর রহমান ও তার অনুসারীদের হাতে হামলার শিকার হন।

মামলার তদন্তকারী ভৈরবা পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা খান শরিফুল ইসলাম ক্যাম্পাসলাইভ২৪ কে বলেন, "আমরা কেবল আসলাম। একটু আগেই আসামী কে ধরতে অভিযান চালিয়েছি। মেম্বার ও তার সহযোগীরা এলাকা ছেড়ে পালিয়েছে। আমরা লোক লাগিয়েছি। ফোন ট্র্যাকিং করারও চেষ্টা করছি।"

এরপর আজিজ মেম্বারকে গালাগালি করেন প্রকাশের অযোগ্য মন্তব্য করেন তিনি।

দুঃস্থদের মধ্যে কোরবানির মাংসের অংশ বিতরণে অনিয়ম করায় প্রতিবাদ জানালে আজিজুর রহমান ও তার অনুসারীরা ইমরানের উপর হামলা চালায়। হামলায় ইমরানের বাবা ও ছোটভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আকরাম হোসেনও আহত হন।

গত শনিবার (১ আগস্ট) সন্ধ্যায় নিজ এলাকা ঝিনাইদহের মহেশপুর থানাধীন ৮নং বাঁশবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আজিজুর রহমান ও তার অনুসারীদের হাতে হামলার শিকার হন ঢাবি সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও ইউএনবির ঢাবি প্রতিনিধি ইমরান হোসাইন।

দুঃস্থদের মধ্যে কোরবানির মাংসের অংশ বিতরণে অনিয়ম করায় প্রতিবাদ জানালে আজিজুর রহমান ও তার অনুসারীরা ইমরানের উপর হামলা চালায়। হামলায় ইমরানের বাবা ও ছোটভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আকরাম হোসেনও আহত হন।

এই ঘটনায় ইউপি সদস্য মো. আব্দুল আজিজ (৫৭), তার ছেলে সাগর হোসেন (২২) ও ওই ইউনিয়নের গাড়াপোতা গ্রামের মো ইসমাইল হোসেনকে (৩৫) প্রধান আসামি করে অজ্ঞাত ৬-৭ জনের বিরুদ্ধে রোববার দুপুরে মহেশপুর থানায় মামলা দায়ের করেন ইমরান হোসেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজার) সাধারণ সম্পাদক এইচএম ইমরান হোসেন ও তার পরিবারের উপর হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ছাত্র ইউনিয়ন, ছাত্র অধিকার পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, ঢাকা ইউনিভার্সিটি মডেল ইউনাইটেড ন্যাশনস ক্লাবসহ বিভিন্ন ছাত্রসংগঠন ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনগুলো। ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক আসামিদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানিয়েছে তারা।

ঢাকা, ০৩ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআর//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।