জাতীয় শোক দিবসে বশেমুরবিপ্রবিতে দিনব্যাপি কর্মসূচি


Published: 2020-08-14 16:31:23 BdST, Updated: 2020-09-19 11:30:52 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) সীমিত পরিসরে জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপি কর্মসূচি গ্রহণ করেছে প্রশাসন। স্বাস্থ্যবিধি মেনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালন করা হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বশেমুরবিপ্রবিতে বৈশ্বিক করোনা মহামারীর কারণে সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এ দিবসের কর্মসূচির মধ্যে রয়েছে আগস্ট মাসব্যাপি কালো ব্যাচ ধারণ। আগামী ১৫ আগস্ট শনিবার জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, একইদিন সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিসৌধে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও পবিত্র সূরা ফাতেহা পাঠ, বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল এবং বিকাল ৫টায় কেন্দ্রীয় মন্দিরে বিশেষ প্রার্থনা করার মাধ্যমে উক্ত দিনের কর্মসূচি পালন শেষ হবে।

ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।