দুই দিনের দুর্গাপূজার ছুটিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়


Published: 2020-10-22 12:02:19 BdST, Updated: 2020-12-04 23:16:39 BdST

জবি লাইভঃ আসন্ন দুর্গাপূজা উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২৫ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত দুই দিনের ছুটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) উপাচার্য মহোদয়ের আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আগামী ২৫ ও ২৬ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস, বিভাগ ও প্রশাসনিক দপ্তর বন্ধ থাকবে।

আরও বলা হয়, বিশ্ববিদ্যালয়ের দায়িত্বরত নিরাপত্তা প্রহরী, নৈশ প্রহরী, পাম্প অপারেটর ও ইলেক্ট্রিশিয়ান যথাযথভাবে নিজ নিজ দায়িত্ব পালন করবেন এবং নিরাপত্তার দায়িত্বে কর্মরত কর্মকর্তা সার্বিকভাবে ক্যাম্পাসের নিরাপত্তার বিষয়টি তদারকি ও নিশ্চিত করবেন।

দুর্গাপূজার ছুটিতে অনলাইনে ক্লাস চলবে কিনা এমন প্রশ্নে রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান বলেন, না পূজার বন্ধে তো অনলাইনে ক্লাস চলার কথা না।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) শারদীয় দুর্গাপূজার মূল আনুষ্ঠানিকতা শুরু হবে। উল্লেখ্য, বিশ্বব্যাপী করোনা মহামারির কারণে এইবার ক্যাম্পাসে দুর্গাপূজার আয়োজন করা হবে না।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআইএস//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।