৭ মার্চ উপলক্ষে জবিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা


Published: 2021-03-07 22:16:43 BdST, Updated: 2021-04-23 01:56:33 BdST

জবি লাইভ: ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষকরা। রোববার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শিক্ষক সমিতি, নীল দল ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের পক্ষ থেকে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. নূরে আলম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক প্রফেসর ড. শামীমা বেগম। নীল দলের সভাপতি প্রফেসর ড. জাকারিয়া মিয়া, সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল, বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট প্রফেসর ড. শামীমা বেগম, আবাসিক শিক্ষক প্রতিভা রানী কর্মকারসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট প্রফেসর ড. শামীমা বেগম বলেন, দেশের স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ সকল স্তরের মানুষকে ঐক্যবদ্ধ করেছিল। সবার মাঝে এ অমর ভাষণের চেতনা ছড়িয়ে পড়ুক।

নীল দলের সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল বলেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের এই ভাষণই বাঙালির মুক্তির পথকে প্রশস্ত করেছিল। কালজয়ী এই ভাষণ ইতিহাসের পাতায় স্মরণীয় হয়ে থাকবে আজীবন। বঙ্গবন্ধুর চেতনাকে বুকে ধারণ করে দেশকে ভালোবেসে এগিয়ে যেতে হবে।

ঢাকা, ০৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।