রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে প্রিসাইডিং অফিসারসহ নিহত ৫


Published: 2019-03-18 20:29:48 BdST, Updated: 2019-11-14 08:13:36 BdST

রাঙ্গামাটি লাইভঃ এবার রাঙ্গামাটির সীমান্তবর্তী এলাকা সাজেক থেকে নির্বাচন শেষে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে ৫ জন নিহত হয়েছেন। এসময় আরও ৭-৮ জন আহত হওয়ার খবর মিলেছে।

পুলিশ জানায়, নিহতরা হলেন, প্রিসাইডিং অফিসার শিজক কলেজের শিক্ষক আব্দুল হান্নান, আইন-শৃঙ্খলা বাহিনী ভিডিপি সদস্য মো. আল আমিন, ভিডিপি বিলকিস (৩৫), ভিডিপি মিহির কান্তি দত্ত।

কিশালয় প্রাথমিক সরকারি বিদ্যালয়ের শিক্ষক মো. আমির হোসেন নিহত হয়েছেন। নিহত ও আহতরা সবাই কংলাক, মাচালং ও বাঘাইহাট এলাকায় নির্বাচনের দায়িত্বে ছিলেন।

এলাকাবাসী জানায়, উপজেলার ৯ কিলোমিটার এলাকায় নির্বাচন কর্মকর্তারা ভোটগ্রহণ শেষে উপজেলা সদরে আসার পথে সন্ত্রাসীরা গুলি চালালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সকলকে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

বাঘাইছড়ি থানা পুলিশের ওসি মঞ্জুর আলম জানান, আমরা ঘটনা জানান সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং সকলকে উদ্ধার করে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হচ্ছে।

নির্বাচনে ইউপিডিএফ সমর্থিত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বড়ঋষি চাকমা সকালে ভোটগ্রহণ শুরুর এক ঘণ্টা পর নির্বাচনে কারচুপির অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেন।

এলাকাবাসী জানান, আগে থেকেই সন্ত্রাসীরা ওৎপেতে বসেছিল।


ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।