আজ ৫০০ জনকে টিকিট দিবে সৌদি এয়ারলাইনন্স


Published: 2020-09-24 13:25:55 BdST, Updated: 2020-10-29 16:37:48 BdST

লাইভ প্রতিবেদকঃ সৌদি অ্যরাবিয়ান এয়ারলাইন্স বৃহস্পতিবার ৫০০ জনকে টিকিট দিবে। সৌদি যেতে ইচ্ছুক টিকিট প্রত্যাশীদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

রাজধানীর কারওয়ান বাজার হোটেল সোনারগাঁওয়ে দেখা গেছে, টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষায় প্রহর গুণছে বহু মানুষ। বৃহস্পতিবার ১ থেকে ৫০০ টোকেনধারীকে ডেকেছে সৌদি এয়ারলাইনন্স বাংলাদেশ কার্যালয়।

টিকিট প্রত্যাশীরা জানান, বৃহস্পতিবার ৫০০ পর্যন্ত টোকেনধারীদের ডাকা হয়েছে। ৫০০ পর্যন্ত দেওয়ার পর সময় থাকেল পরবর্তী টোকেনধারীদের দেওয়া হবে বলেও জানিয়েছেন এয়ারলাইন্সের কর্মকর্তারা।

জানা গেছে গেলো পাঁচ দিন ধরেই হোটেল সোনারগাঁওয়ে সৌদি এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে অবস্থান করছেন সৌদি যেতে ইচ্ছুক প্রবাসীরা।

গতকাল বুধবার সৌদি সরকার আকামার মেয়াদ ২৪ দিন বাড়ানোয় সংকট কিছুটা কেটেছে। এছাড়া, সৌদি এয়ারলাইন্স ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বাড়ানোয় স্বস্তিতে রয়েছেন তারা।

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।