ডোমারে ৪ পরীক্ষার্থীসহ ৫ শিক্ষককে বহিষ্কার


Published: 2020-02-10 00:43:51 BdST, Updated: 2020-04-05 18:20:15 BdST

নীলফামারী লাইভঃ নীলফামারীর ডোমারে গণিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করার দায়ে ৪ পরীক্ষার্থী এবং দায়িত্বে অবহেলা করার জন্য ৫ শিক্ষককে বহিষ্কারের ঘটনা ঘটেছে।

রবিবার দুপুরে উপজেলার বালিকা বিদ্যানিকেতন কেন্দ্রে গণিত পরীক্ষা চলাকালে বহিষ্কারের এ ঘটনা ঘটে।

ডোমারের ইউএনও শাহিনা শবনম ৪ জন পরীক্ষার্থী ও ৫ শিক্ষককে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জানান, বহিষ্কৃত ৫ শিক্ষককে কেন্দ্রের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জানা যায়, ডোমার বালিকা বিদ্যা নিকেতন কেন্দ্রে এসএসসি ভোকেশনালের গণিত পরীক্ষা চলাকালে দুপুর ১২টা ৩০মিনিটের দিকে কেন্দ্র পরিদর্শনের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা শবনম নকল করার অপরাধে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থী ইয়াকুব আলী, বিপ্লব রহমান, হাফিজুল ইসলাম ও মটুকপুর ভোকেশনালের কৃষ্ট রায়কে বহিষ্কার করেন।

সেই সাথে দায়িত্বে অবহেলা করার দায়ে পাঙ্গা চৌপথি আলিম মাদ্রাসার শিক্ষক আশরাফুল ইসলাম, মটুকপুর ভোকেশনালের শিক্ষক সহিদুল ইসলাম, শেওটগাড়ী মাদ্রাসার শিক্ষক হরিপদ রায়, শিক্ষক আলামিন রহমান এবং সহকারী শিক্ষক রিশি কিশোরকে বহিষ্কার করেন।

ঢাকা, ০৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।