ভুটানের প্রধানমন্ত্রীর বাংলায় অসাধারণ বক্তব্য (ভিডিও)


Published: 2019-04-15 12:39:42 BdST, Updated: 2019-09-15 18:03:43 BdST

লাইভ প্রতিদেক : ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং বাংলায় শুভেচ্ছা জানিয়ে অসাধারণ বক্তব্য দিয়েছেন। তার সেই বক্তব্য এখন সামাজিক যোগাযোগের মাধ্যমে অন্যতম আলোচনার বিষয়। তিনি চমৎকার বংলা বলতে পারেন। পড়ালেখা করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজে। সেখানে ছিলেন ৭ বছর। এরপর ঢাকায় ছিলেন ৪ বছর।

রোববার সুরের ধারার চেয়ারম্যান ও বরেণ্য রবীন্দ্রসংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যার নেতৃত্বে হাজারো কণ্ঠে ‘তোমার কাছে এ বর মাগি, মরণ হতে যেন জাগি গানের সুরে’ গানে বরণ করা হয় বাংলা নববর্ষ ১৪২৬ সালকে। ‘লিভার আয়ুশ-চ্যানেল আই হাজারো কণ্ঠে বর্ষবরণ ১৪২৬’ আয়োজনে এবার উপস্থিত ছিলেন ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং। বর্ণিল এই উৎসবের আয়োজন বসেছে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের উন্মুক্ত চত্বরে।

এসময় হাজারো কণ্ঠে বর্ষবরণের অনুষ্ঠানকে চমৎকার আয়োজন উল্লেখ করে ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং বলেছেন, ‘আমাদের পক্ষ থেকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা। আপনারা সবাই পান্তাভাত খাইয়েছেন?’ তিনি বলেন, ‘আমি আজকে অনেক খুশি হয়েছি। আমি এখান থেকে ময়মনসিংহ যাওয়ার জন্য খুবই এক্সসাইটেড হয়ে আছি। ময়মনসিংহে আমি সাত বছর ছিলাম। এরপর ঢাকায় চার বছর এফসিপিএস করেছি। এখানে এসে মনে হচ্ছে, আমার দ্বিতীয় বাড়িতে এসেছি।’

তার বক্তব্যের ভিডিও :

[কার্টেসি : চ্যানেলআই]

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।