ফেসবুকে ‘The end’ লিখে এক শিক্ষিকার আত্মহত্যা


Published: 2019-04-15 14:10:45 BdST, Updated: 2019-09-16 20:24:57 BdST

ইন্টারন্যাশনাল লাইভ: ফেসবুকে ‘দ্য এন্ড’ লিখে আত্মহত্যা করেছেন এক শিক্ষিকা। ফেসবুকে শুধুমাত্র ‘The end’ লিখেছেন ওই শিক্ষিকা এরপর আর কোনো পোস্ট করেননি তিনি। গত রবিবার ভোরে শিক্ষিকার নিজ ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের বেলদা থানার দেউলী মধ্যপাড়া এলাকার। তৃপ্তি চট্টোপাধ্যায় (৩৯) নামের ওই আত্মহননকারী বেলদা হিমাংশু প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। তার স্বামী সুমিত চট্টোপাধ্যায় বেলদা ২ অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি।

এ বিষয় তৃপ্তির স্বামী তৃণমূল নেতা সুমিত চট্টেপাধ্যায় জানান, ‘আত্মহত্যার রাতে তেমন কোনো সমস্যা চোখে পড়েনি আমার। প্রতিদিনের মতো খাবার খেয়ে শুয়ে পড়ি। ভোরে উঠে দেখি স্ত্রীর দেহ ঝুলছে।’

স্ত্রীর মানসিক অবস্থার বিষয়ে তিনি আরো জানান, ‘দীর্ঘদিন ধরে তৃপ্তি মানসিকভাবে বিপর্যস্ত ছিল। বিনা কারণে কখনও রেগে যেত, আবার কাঁদত। গত ১২ এপ্রিল তৃপ্তি স্কুলে যায়নি। সারাদিন বাসায় ফেসবুকিংয়ে ব্যস্ত ছিল। আমি তার জন্য রান্না করেছিলাম, তা খেয়ে আমার প্রশংসাও করেছিল। ’

 

ঢাকা, ১৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।