স্নাতক পাস করলেন শাহরুখ খানের মেয়ে


Published: 2019-06-29 17:10:50 BdST, Updated: 2019-09-17 16:33:59 BdST

শোবিজ লাইভ: যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজ থেকে স্নাতক কোর্স শেষ করলেন সুহানা। বলিউড সুপারস্টার শাহরুখ খান ও গৌরী খানের মেয়ে সুহানা খান আর্ডিংলে কলেজ থেকে স্নাতক ডিগ্রী অর্জন করেন।

সুহানা খানের স্নাতক ডিগ্রী অর্জন করায় উচ্ছ্বসিত হয়েছেন বাবা-মা। সামাজিক যোগাযোগমাধ্যমে মেয়ের স্নাতক পাসের খবর জানিয়ে বলিউডের বাদশাহ সময় কীভাবে বয়ে যায়।

টুইটারে একটি যৌথ ছবি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘চার বছর পার হলো। আর্ডিংলে থেকে স্নাতক হলো। শেষ পিৎজা। শেষ ট্রেনে চড়া। এবং প্রথমবার বাস্তব জীবনে পদার্পণ। স্কুল শেষ হলেও শেখার শেষ নেই।’ ছবিতে বাবা-মায়ের সঙ্গে হাস্যোজ্জ্বল সুহানা।

টুইটারে আরেকটি সাদাকালো ছবি শেয়ার করেছেন শাহরুখ খান। বাবা-মেয়ের এই আদুরে ছবিতে তাঁর ক্যাপশন, ‘স্কুলের শেষ দিন। নতুন অভিজ্ঞতায় বর্ণিল হোক অনাগত দিন।’ ছবিতে সুহানাকে স্কুলের পোশাক পরা দেখা যাচ্ছে। আর্ডিলে কলেজ ইংল্যান্ডের সাসেক্স অঞ্চলে অবস্থিত। সূত্র : হিন্দুস্তান টাইমস

ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।