প্রেমিকার কাটা হাতসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আটক


Published: 2019-11-11 16:33:45 BdST, Updated: 2019-12-08 06:05:44 BdST

ইন্টারন্যাশনাল লাইভ: প্রেমিকাকে হত্যার পর মরদেহ থেকে বিভিন্ন অঙ্গ বিচ্ছিন্ন করেছে পিটার্সবার্গ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের এক প্রফেসর। প্রেমিকার দুটি হাত ব্যাগে নিয়ে ধরা পড়েন ওই প্রফেসর। রাশিয়ার নামকরা এক ইতিহাসের ওই প্রফেসর স্বীকার করেছেন তিনি তার সাবেক শিক্ষার্থী ও প্রেমিকাকে হত্যা করে তার বিভিন্ন অঙ্গ মরদেহ থেকে বিচ্ছিন্ন করেছেন।

ব্রিটিশ দৈনিক গার্ডিয়ানের এক অনলাইন প্রতিবেদন থেকে জানা গেছে, প্রফেসরের এমন নৃশংস হত্যাকাণ্ড নিয়ে পুরো রাশিয়ায় শোকের মাতম চলছে। তোলপাড় শুরু হয়েছে সারা বিশ্বে। ৬৩ বছর বয়সী ওই প্রফেসরের নাম ওলেগ সোকোলোভ। তাকে সম্প্রতি মদ্যপ অবস্থায় একটি নদী থেকে আটক করা হয়।

বিবিসির এক প্রতিবেদন থেকে জানা গেছে, পিটার্সবার্গ বিশ্ববিদ্যালয়ের ওই প্রফেসর মদ্যপ অবস্থায় নদীতে পড়ে ছিলেন। প্রেমিকাকে হত্যার পর মদ্যপ অবস্থায় তার লাশ টুকরো করে নদীতে ফেলতে গিয়েই তিনি নদীতে পড়ে যান বলে জানিয়েছেন পুলিশ। পরে পুলিশ তল্লাশি চালিয়ে প্রফেসরের বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে। মরদেহটি ২৪ বছর বয়সী আনাস্তাসিয়া ইয়াশচেঙ্কের।

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।