অষ্টম শ্রেণির ছাত্রকে নিয়ে লাপাত্তা শিক্ষিকা!


Published: 2021-01-07 17:44:45 BdST, Updated: 2021-04-23 10:43:43 BdST

লাইভ ডেস্কঃ ২৬ বছর বয়সী অনিতা নামে স্কুল শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে অষ্টম শ্রেণির এক ছাত্রের। পুরো মহল্লা জুড়ে এ খবর চাউর হয়। সেই শিক্ষিকাকে ডেকে হুঁশিয়ারিও করে দেয়া হয়েছিলো। কিন্তু প্রেম মানে না কোনো বারণ। ১৪ বছরের‘প্রেমিক’কে নিয়ে পালালেন শিক্ষিকা অনিতা।

ঘটনাটি ভারতের গুজরাতের গান্ধীনগরের। স্কুল ও পরিবারের বাধা থাকায় তারা বাড়ি ছেড়েছেন। নিখোঁজ ছাত্রের বাবা স্কুলশিক্ষিকার বিরুদ্ধে গান্ধীনগর থানায় অভিযোগ করেছেন এবং জানিয়েছেন তার ছেলেকে ফাঁসানো হয়েছে।

ওই নিখোঁজ ছাত্রের নাম কিশোর। কিশোরের বাবা জানিয়েছেন, শুক্রবার বিকেলে তার ছেলে খেলতে যাবে বলে বেরিয়েছিল প্রতিদিনের মতই। কিন্তু সন্ধ্যার পর থেকেই তিনি কিশোরকে আর খুঁজে পাননি এবং ওই শিক্ষিকাও তার বাড়ি থেকে পালিয়ে যায়।

পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, ওই ছাত্রের সাথে শিক্ষিকার সম্পর্ক ছিলো অনেক দিন ধরে। তবে দুই প্রেমিক যুগলকে খোঁজ পেতে সময় লাগবে। স্কুলের কর্তৃপক্ষরাও তাদের ভৎর্সনা করে বলে জানা গেছে।

ঢাকা, ০৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।