কলারোয়ার চিকিৎসকদের পিপিই দিলেন সাংসদ


Published: 2020-03-26 10:55:17 BdST, Updated: 2020-06-03 21:44:06 BdST

সাতক্ষীরা লাইভঃ করোনা ভাইরাস প্রতিরোধে সাতক্ষীরার কলারোয়ায় চিকিৎসকদের সুরক্ষার জন্য পার্সোনাল প্রোটেক্টিভ ইকুপমেন্ট (পিপিই) দিয়েছেন সাতক্ষীরা-১ আসনের (তালা, কলারোয়া) সাংসদ এড.মুস্তফা লুৎফুল্লাহ। পিপিই এর মধ্যে রয়েছে-হ্যান্ড গ্লাভস, চশমা ও মাথা থেকে পা পর্যন্ত গাউন জাতীয় এপ্রোন।

২৫ মার্চ বিকেলে কলারোয়া হাসপাতালে উপস্থিত হয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডাক্তার জিয়াউর রহমানের কাছে ৭ সেট পিপিই সরঞ্জমাদী প্রদান করেন তিনি। একই সাথে কলারোয়া থানা পুলিশকেও ২ সেট পিপিই প্রদান করা হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ, থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস, হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার শফিকুল ইসলাম, কলারোয়া পৌর প্রেস ক্লাবের সভাপতি জুলফিকার আলী, প্রধান সহকারী আবুল কালাম আজাদ প্রমুখ।

এড.মুস্তফা লুৎফুল্লাহ এমপি ক্যাম্পাসলাইভকে বলেন, "বিশ্বব্যাপী মরনঘাতক করোনা ভাইরাস প্রতিরোধ ও নিয়ন্ত্রণে বাংলাদেশ সরকার সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করেছে। ঘনঘন সাবান পানি দিয়ে হাতধোয়া, মুখে মাস্ক ব্যবহার, জনসমাগম এড়িয়ে চলাসহ সার্বিক ভাবে সচেতন থাকলে করোনা ভাইরাস থেকে আমরা সুরক্ষিত থাকতে পারবো। আর যেকোন অসুস্থ্য রোগিদের যারা বিভিন্নভাবে সেবা প্রদান করেন সেই সকল চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশকে নিজেদেরও সুরক্ষিত থাকতে হবে। তবেই তারা অন্যদের সুরক্ষিত রাখার কাজে সহায়তা দিতে পারবেন। এজন্য কলারোয়া হাসাপাতালকে পিপিই প্রদান করা হলো।"

পরবর্তীতে আরো পিপিই, মাস্ক, গ্লাভসসহ অন্যান্য সরঞ্জমাদী প্রদান করা হবে বলে জানান কলারোয়া হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।