করোনা: ঢামেকের আইসোলেশনে ২ ব্যক্তির মৃত্যু


Published: 2020-04-01 20:35:19 BdST, Updated: 2020-05-31 18:30:36 BdST

লাইভ প্রতিবেদকঃ সারা দেশে এখন একটাই আতঙ্ক আর সেই আতঙ্কের নাম করোনা আতঙ্ক। এবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা সন্দেহে ভর্তি দুই ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে।

জানা গেছে, মৃত দুই ব্যক্তির একজনের বয়স ৬৫ আরেক জনের বয়স ৩৫ বছর। করোনার সন্দেহ থাকায় মৃতদের রক্তের নমুনা আইইডিসিআরএ পাঠানো হয়েছে বলে জানিয়েছে ঢামেক।

বুধবার ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক (অর্থ) ডা. আলাউদ্দিন আল আজাদ এসব তথ্য নিশ্চিত করে জানান, গতকালই তারা দুই জনেই হাসপাতালে ভর্তি হন। তাদের নতুন ভবনের নিচে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছিল। রাত সাড়ে ১০ টার দিকে একজনের মৃত্যু হয়। আরেকজন আজ বুধবার ভোর ৫টার দিকে মারা যান।

এ বিষয়ে জানতে চাইলে নতুন ভবনের ওয়ার্ড মাস্টার আবুল হোসেন বলেন, মৃত দুই ব্যক্তি জ্বর ও ঠাণ্ডাজনিত সমস্যার কারণে ভর্তি ছিলেন। তাদের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছিল।

ডা. আল আজাদ আরও জানান, মৃত দুই ব্যক্তির মরদেহ বর্তমানে মর্গে রাখা হয়েছে। তাদের শরীরে করোনা ভাইরাস ছিল কিনা এ ব্যাপারে নিশ্চিত হবার জন্য রক্তের নমুনা রোগতত্ত্ব রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হয়েছে। সেখান থেকে রিপোর্ট আসলেই এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

ঢাকা, ০১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।