কোভিড-১৯ এ আক্রান্ত নাসিম স্ট্রোক করেছেন, অস্ত্রোপচার চলছে


Published: 2020-06-05 13:05:11 BdST, Updated: 2020-07-13 08:21:38 BdST

লাইভ প্রতিবেদক: কোভিড-১৯ এ আক্রান্ত নাসিম স্ট্রোক করেছেন। তাকে নিবির পর্যবেক্ষনে রাখা হয়েছে। সাবেক স্বরাস্ট্র, স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের নেতা মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। ৫ জুন শুক্রবার ভোরে তার ব্রেন স্ট্রোক করায় অবস্থার অবনতি ঘটেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া। এখন তার জরুরি অস্ত্রোপচার চলছে ।

সকালে হঠাৎ করে স্ট্রোক করায় শারিরীক অবস্থার অবনতি ঘটে। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়ার পরিকল্পনা থাকলেও তা সম্ভব হয়নি। এখন তার জরুরি অস্ত্রোপচার চলছে। দলের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

প্রসঙ্গত ১ জুন রক্ত-চাপজনিত সমস্যা নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তার করোনা ভাইরাস শনাক্ত হয়। এর পর থেকে ওই হাসপাতালে তিনি চিকিৎসাধীন আছেন।

মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য। আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্রও তিনি। ২০১৪ সালের সংসদ নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান মোহাম্মদ নাসিম। এর আগে তিনি ছিলেন সরকারের স্বরাস্ট্রমন্ত্রী।

ঢাকা, ০৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।