করোনার মৃত্যু মিছিলে আরো ২ চিকিৎসক, মোট ৫৯


Published: 2020-07-02 11:53:20 BdST, Updated: 2020-08-08 12:55:34 BdST

লাইভ প্রতিবেদকঃ গোটা বিশ্বে এখন প্রাণঘাতি করোনা ভাইরাসের তাণ্ডব আগ্রাসী হয়ে উঠেছে। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। দেশেও এই ভাইরাসের তাণ্ডব যেন চরম সীমায় পৌঁছে গেছে। লাফিয়ে লাফিয়ে বেড়েই চলেছে আক্রান্ত ও মৃত্যু।

এমন অবস্থায় করোনাভাইরাসের এই মৃত্যু মিছিলে আক্রান্ত হয়ে আরো দুই জন চিকিৎসক প্রাণ হারালেন। এ নিয়ে ৫৯ জন চিকিৎসক প্রাণঘাতী করোনার কাছে হার মানলেন।

মৃতরা হচ্ছেন- রাজধানীর আল রাজী হাসপাতালের সাবেক পরিচালক চক্ষু বিশেষজ্ঞ প্রফেসর ডা. রুহুল আমিন এবং অপরজন হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের অবসরপ্রাপ্ত চিকিৎসক প্রফেসর ডা. এমএ ওয়াহাব।

বিষয়টি নিশ্চিত করেন চিকিৎসকদের সংগঠন ‘ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি, রাইটস অ্যান্ড রেস্পন্সিবিলিটিজ’র (এফডিএসআর) যুগ্ম সম্পাদক ডা. রাহাত আনোয়ার চৌধুরী।

তিনি জানান, রাজধানীর আজগর আলী হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার বিকাল ৪টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন প্রফেসর ডা. রুহুল আমিন।

অপরদিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রফেসর ডা. এমএ ওয়াহাব।

ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।