করোনা কাড়ল সাভার সেন্ট যোসেফস স্কুলের শিক্ষকের প্রাণ


Published: 2020-07-05 15:02:28 BdST, Updated: 2020-08-15 13:29:18 BdST

লাইভ প্রতিবেদকঃ দেশে বেড়েই চলেছে করোনা ভাইরাসের তাণ্ডব। হু হু করে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। করোনার এই মৃত্যুর মিছিলে এবার না লেখালেন সাভারের সেন্ট যোসেফস হাইস্কুল অ্যান্ড কলেজের শিক্ষক জি রোজারিও (৪৯)। তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জি রোজারিও সাভারের ধরেন্ডা ধর্মপল্লীর রাজাসন গ্রামের সুশীল রোজারিও’র ছেলে। শিক্ষকতা ছাড়াও তিনি নয়ন গিলবার্ট রোজারিও ধরেন্ডা খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ধরেন্ডা ধর্মপল্লীর যুব সংগঠন ধরেন্ডা মিশন তরুণ সংঘের উপদেষ্টা ছিলেন।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সাভারের সেন্ট যোসেফস স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক জি রোজারিও অসুস্থ হয়ে পড়লে তার নমুনা সংগ্রহ করা হয়। এরপর গত ৬ জুন রিপোর্টে ওই শিক্ষকের করোনা পজিটিভ আসে। পরে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে তাকে ভর্তির পর অবস্থার অবনতি হলে স্কয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানেই শনিবার রাতে মারা যান ওই শিক্ষক।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা জানান, সাভারে করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যুবরণ করা ওই শিক্ষকের মরদেহ সৎকারের প্রস্তুতি চলছে।

ঢাকা, ০৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।