চলছে লকডাউন, ওয়ারীতে খাবার নিতে হৈচৈ


Published: 2020-07-11 13:00:07 BdST, Updated: 2020-08-14 17:43:40 BdST

লাইভ প্রতিবেদক: স্বাস্থ্যবিধির তোয়াক্কা করছে না কেউ। যেনতেন ভাবে চলছে লকডাউন। কেউ বলছেন ঢিমেতালের লকডাউনের মধ্যেই খাবার নিয়ে চলছে হৈচৈ। পরীক্ষামূলত লকডাউনে থাকা রাজধানীর ওয়ারীতেই মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি।

বিনামূল্যের খাবার নিতে গিয়ে হুড়োহুড়ি করতে দেখা গেছে এলাকাবাসীকে। তবে স্থানীয় কাউন্সিলর ভুল স্বীকার করে আগামী দিন থেকে বিষয়টি সমাধানের কথা জানিয়েছেন।
রাজধানীর ওয়ারীর নূর মসজিদ মোড়ের এই দীর্ঘ সারি বিনামূল্যে সবজি নেয়ার। নেই সামাজিক দূরত্ব বজায় রাখা বা ব্যক্তিগত সুরক্ষার তেমন কোন ব্যবস্থা।

পরীক্ষামূলক লকডাউনে থাকা এলাকাটির বাসিন্দাদের ভোগান্তি কমাতেই বিনামূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্যের ব্যবস্থা করা হয়েছে। কিন্তু পণ্য নিতে এসে যেন ঝুঁকিতে পড়তে না হয় সে আহ্বান জানালেন অনেকেই।

পণ্য বিতরণে স্বাস্থ্যবিধি মানার বিষয়ে স্বেচ্ছাসেবকরাও ছিলেন উদাসীন। এমনকি স্থানীয় জনপ্রতিনিধিকে ঘিরেও ছিল জটলা। ভুল স্বীকার করে সমাধানের আশ্বাস দিলেন তিনি।
৪১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সারওয়ার হাসান আলো বলেন, আগামীকাল থেকে সীমানা এঁকে দূরত্ব নিশ্চিত করা হবে।

এদিকে শনিবার ছুটির দিন হওয়ার পরও এলাকা থেকে বের হওয়ার চেষ্টা করতে দেখা যায় অনেককেই। এখন পর্যন্ত ওয়ারী থেকে ১০৫ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন ৪৮ জন।

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।