করোনায় স্বামীর ৩ ঘণ্টা পর মারা গেলেন স্ত্রীও


Published: 2020-08-12 12:15:26 BdST, Updated: 2020-09-19 12:18:07 BdST

লাইভ প্রতিবেদকঃ মরণঘাতি করোনার থাবায় প্রাণঘাতি বেড়েই চলেছে কিছুতেই যেন থামানো যাচ্ছে না এই মৃত্যুর মিছিল। এবার করোনায় মাত্র তিন ঘণ্টার ব্যবধানে মারা গেছেন এক দম্পতি। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ওই দম্পতি ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

সেখানে সোমবার রাত ১টার দিকে ইউসুফ আলী দেওয়ান (৯০) এবং মঙ্গলবার ভোর ৪টার দিকে তার স্ত্রী ফিরোজা দেওয়ান (৮০) মারা যান। তাদের বাড়ি নারায়ণগঞ্জ নগরের আমলাপাড়া এলাকায়। কিছুদিন ধরেই পরিবার নিয়ে তারা ঢাকায় বসবাস করছিলেন।

ওই দম্পতির ছেলের ব্যবসায়ী অংশীদার মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু জানান, তাদের প্লাজমা দেওয়া হয়েছিল। কিন্তু শেষ রক্ষা হয়নি। মাত্র তিন ঘণ্টার ব্যবধানে বাবা-মাকে হারিয়ে মুষড়ে পড়েছেন ব্যবসায়ী ইসমাইল দেওয়ান।

তিনি আরও জানান, গতকাল সকালে ওই দম্পতিকে নারায়ণগঞ্জের কেন্দ্রীয় কবরস্থানে দাফন করেন নাসিক ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার টিম।

ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।