‘সেরা পারফরম্যান্স’ খুঁজে পায়নি অস্ট্রেলিয়া!


Published: 2019-06-30 20:29:24 BdST, Updated: 2019-10-14 17:12:12 BdST

স্পোর্টস লাইভ: বর্তমান চ্যাম্পিয়ন হিসেবে এই বিশ্বকাপের সবচেয়ে ফেভারিট ধরা যেতে পারে অস্ট্রেলিয়াকে। দলটি তাদের সামর্থ্য ও সক্ষমতার প্রমাণ দিয়েছে মাঠের পারফরম্যান্সেও। ভারতের বিপক্ষে হেরে গেলেও বাকি ম্যাচগুলোতে দাপট দেখিয়ে প্রথম দল হিসেবে নিশ্চিত করেছে সেমিফাইনাল।

সেমিফাইনাল নিশ্চিত করেই অ্যারন ফিঞ্চের দল ক্ষান্ত হয়নি। নিউজিল্যান্ডকে বড় ব্যবধানে হারিয়েছে নিজেদের সর্বশেষ ম্যাচে। অজিদের এই সাফল্যের পেছনে বড় অবদান পেসার মিচেল স্টার্কের। মুড়িমুড়কির মত উইকেট শিকার করে দলকে প্রায়শই এনে দিচ্ছেন সাফল্য।

তবে সেই স্টার্ক মনে করেন, অস্ট্রেলিয়া এখনো নিজেদের সেরা পারফরম্যান্সের সন্ধানে রয়েছে। অর্থাৎ, যে দাপুটে ক্রিকেট খেলে দলটি বিশ্বকাপ ধরে রাখার স্বপ্ন দেখছে তা অজিদের সেরা পারফরম্যান্স নয়!

পেসার মিচেল স্টার্ক বলেন, ‘আমরা এখনো আমাদের সেরা পারফরম্যান্সটা খুঁজছি। এখনো আমরা সেরা অবস্থানে পৌঁছাতে পারিনি। তবে কিছুটা ঝলক দেখাতে পেরেছি। এখনো উন্নতির জায়গা আছে। সেমিফাইনালে আমাদের সেরাটা দিতে হবে।’

পরিসংখ্যান বলছে, কখনই সেমিফাইনালে হারেনি বিশ্বকাপের সফলতম দলটি। এবারো স্টার্ক ছোঁয়া পেতে চান শিরোপার। আর তাতেই কেবল পূর্ণতা পাবে তার ব্যক্তিগত সব অর্জন।

এসময় স্টার্ক আরো বলেন, ‘ফাইনালে হয়ত আরও ভালো কিছুই হবে। ম্যাচে যে পরিকল্পনা নিয়ে নামা হবে সেগুলো ঠিকমত কাজে লাগাতে হবে। বিশ্বকাপ না জিতলে ব্যক্তিগত রেকর্ড কোনো কাজে আসে না। তাই চাই আমার পারফরম্যান্স দলকে সাফল্য এনে দিক।’


ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।