ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ দেখতে বাংলাদেশের চার কিশোর


Published: 2019-07-04 19:20:50 BdST, Updated: 2019-09-15 19:50:16 BdST

স্পোর্টস লাইভ: ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে গ্যালারিতে বাংলাদেশের চার কিশোর বাস্তব অভিজ্ঞতা নিয়ে দেশে ফিরবেন। ব্রাজিলের ফেডারেল ডিস্ট্রিক্ট গামার সোসিয়েদাদে স্পোরটিভা দা গামা ক্লাবের একাডেমিতে বাংলাদেশের চার কিশোর ফুটবলের অনন্য এক অভিজ্ঞতা নিয়েই দেশে ফিরবেন বলে জানা গেছে।

ওই চার কিশোররা হচ্ছে, ওমর ফারুক মিঠু, জগেন লাকরা, লতিফুর রহমান নাহিদ ও নাজমুল আকন্দ। ব্রাজিল সরকারের পৃষ্ঠপোষকতায় এক মাসের জন্য গেলেন ফুটবলের দেশটিতে। আর এই এক মাসের সফরে তাদেও সবচেয়ে বড় অভিজ্ঞতাটি হলো ব্রাজিল-আর্জেন্টিনার মধ্যকার কোপা আমেরিকার জমজমাট সেমিফাইনাল ম্যাচটি দেখার।

ব্রাজিলের রাজধানী শহর ব্রাসিলিয়া থেকে বাসে মিনিট চল্লিশের পথ দেশটির ফেডারেল ডিস্ট্রিক গামা। সেখান থেকে সড়ক পথে ১০ ঘন্টার রাস্তা বেলো হরিজন্তে। ব্রাজিলের অন্যতম এই শহরের মিনেইরো স্টেডিয়ামেই হয়েছে ফুটবল ইতিহাসে ‘ব্রাজিল-আর্জেন্টিনার প্রথম সেমিফাইনাল’। গামা ক্লাব বাংলাদেশের চার ফুটবলার এবং দুই কর্মকর্তাকে এই ম্যাচটি দেখার ব্যবস্থা করে দিয়েছিল।

ব্রাসিলিয়া থেকে চার কিশোরের সঙ্গে যাওয়া কোচ আবদুর রাজ্জাক জানিয়েছেন, ‘ক্লাব আমাদের ম্যাচ টিকিট এবং বেলো হরিজন্তে যাওয়া-আসার মাইক্রোর ব্যবস্থা করেছিল। আমাদের ছেলেদের জন্য এমন একটি ম্যাচ দেখা খুবই সৌভাগ্যের। খেলা দেখে তারা অনেক খুশি।’


ঢাকা, ০৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।