শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ


Published: 2019-07-05 18:38:14 BdST, Updated: 2019-12-16 02:49:17 BdST

স্পোর্টস লাইভ: তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে চলতি মাসের শেষ দিকে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। ইস্টার সানডে’তে শ্রীলঙ্কায় ভয়াবহ সন্ত্রাসী হামলার ফলে বাংলাদেশের লঙ্কা সফর নিয়ে দেখা দিয়েছিল অনিশ্চয়তা। তবে নিরাপত্তা পর্যবেক্ষক দলের প্রতিবেদনে সন্তুষ্ট হয়ে সফরে দল পাঠাতে রাজি হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টাইগারদের শ্রীলঙ্কা সফরের বিষয়টি নিশ্চিত করেছেন একজন উর্ধ্বতন বিসিবি কর্তা। দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চলতি মাসের ২০ তারিখে শ্রীলঙ্কা পাড়ি জমাবে টাইগাররা উল্লেখ করে তিনি জানান, ‘তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল ২০ জুলাই শ্রীলঙ্কা সফরে যাবে। ২৬, ২৯ ও ৩১ জুলাই সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ’ই প্রেমাদাসা স্টেডিয়ামে আয়োজন করা হবে।’

প্রসঙ্গত, এফটিপি অনুযায়ী বছরের শেষদিকে সিরিজটি খেলার কথা ছিল বাংলাদেশের। তবে সন্ত্রাসী হামলার পর শ্রীলঙ্কান বোর্ড সিরিজটি জুলাই মাসে আয়োজনের আগ্রহ প্রকাশ করে। এরপর নিরাপত্তা পর্যবেক্ষণে শ্রীলঙ্কা সফরে নিরাপত্তা পর্যবেক্ষক দল পাঠায় বিসিবি। ২৯ জুন দেশে ফিরে বিসিবির কাছে প্রতিবেদন দাখিল করে নিরাপত্তা পর্যবেক্ষণ দল।


ঢাকা, ০৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।