ভারত বাদ পড়তেই দুই কোচ স্বেচ্ছায় বিদায়!


Published: 2019-07-11 17:03:00 BdST, Updated: 2019-07-23 11:31:45 BdST

স্পোর্টস লাইভ: বিশ্ব ক্রিকেটের সবচেয়ে গোছালো ও নিয়ন্ত্রিত ইউনিট ভারতের টিম।বিশ্বকাপ থেকে দুইবারের চ্যাম্পিয়নরা বিদায় নিতেই পদত্যাগ করেছেন ভারতের কোচিং স্টাফের দুই সদস্য।

অনিল কুম্বলে প্রধান কোচ থাকাকালীন সময়ে বারবার নেতিবাচক খবরের শিরোনাম হত ভারতের কোচিং ইউনিট। তবে রবি শাস্ত্রী তার উত্তরসূরি হিসেবে দায়িত্ব নেওয়ার পর নেতিবাচক খবরের মাত্রা শূন্যের কোটায় নেমে এসেছিল। কিন্তু ভারত বাদ পড়ার পর দুই কোচের পদত্যাগ দিচ্ছে ভিন্ন ইঙ্গিত।

ওই দুই কোচ হলেন, দলের ফিজিও প্যাট্রিক ফারহার্ট ও কন্ডিশনিং কোচ শঙ্কর বসু। সেমিফাইনালে কিউইদের কাছে ভারতের ১৮ রানের পরাজয়ের পর দুজনই পৃথকভাবে টিম ম্যানেজমেন্টকে জানান, ভারতের কোচিং স্টাফে আগামী দিনগুলোতে কাজ করবেন না তারা। ঠিক কী কারণে দুই কোচ স্বেচ্ছায় বিদায় বলে দিলেন তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। বিশেষ করে ভারতীয় দল দেশে ফেরার আগেই দুই কোচের এমন অকস্মাৎ সিদ্ধান্ত বিস্ময়ের জন্ম দিয়েছে।

কন্ডিশনিং কোচ শঙ্কর বসুর পরিবর্তে বিসিসিআই নিয়োগ দিতে পারে সোহাম দেশাইকে। তবে ফারহার্টের উত্তরসূরি খুঁজতে আরও কিছুটা সময় নিতে পারে বোর্ড।


ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।