কলম্বোতে অনুশীলন করছেন তামিম-মুশফিকরা


Published: 2019-07-21 20:19:00 BdST, Updated: 2019-08-25 21:21:10 BdST

স্পোর্টস লাইভ: শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে আজ কলম্বোতে প্রথম অনুশীলন করলো বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের ব্যর্থতা ভুলে শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে সিরিজে ভালো করার লক্ষ্য নিয়ে গতকাল শ্রীলংকা পৌঁছানোর পর আজই প্রথম অনুশীলন করে টাইগাররা।

স্থানীয় সময় বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুশীলন করে বাংলাদেশ দল। প্রথমে গা গরমের জন্য স্ট্রেচিং করে ফিল্ডিংয়ে নেমে পড়েন তামিম-মুশফিক-মাহমুদুল্লাহরা। ফিল্ডিং শেষে নেটে ব্যাটিং-বোলিং অনুশীলন করে তারা।

তবে পুরো দল এখনো শ্রীলংকায় পৌছায়নি। চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ ও ভারতে মিনি রঞ্জিতে কেউ কেউ ব্যস্ত থাকার কারণে সাতজন পৌঁছায় কলম্বোয়।

তারা হলেন, অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।
আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে আজ অনুষ্ঠিত দ্বিতীয় ওয়ানডে শেষে এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা আগামীকাল শ্রীলংকার উদ্দেশ্যে রওনা হবেন।

ভারতে মিনি রঞ্জি খেলা তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম যথা সময়ে দলের সঙ্গে যোগ দেবেন। ২৬ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। তার আগে স্থানীয় দলের বিপক্ষে ২৩ জুলাই একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বাংলাদেশ।

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।


ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।