লর্ডসে অভিষেক হচ্ছে জেসন ও স্টোনের


Published: 2019-07-24 15:11:11 BdST, Updated: 2019-08-18 06:47:12 BdST

স্পোর্টস লাইভ : আগামীকাল আয়ারল্যান্ডের বিপক্ষে চারদিনের লর্ডস টেস্টে ইংল্যান্ডের হয়ে অভিষেক হচ্ছে জেসন রয় ও ওলি স্টোনের। লর্ডস টেস্টকে সামনে রেখে আজই একাদশ ঘোষনা করে দিয়েছে ইংল্যান্ড দল। একাদশে সুযোগ পেয়েছেন এখনো টেস্ট খেলতে না পারা রয় ও স্টোন।

সদ্যই শেষ হওয়া ওয়ানডে বিশ্বকাপে ব্যাট হাতে দুর্দান্ত পারফরমেন্স করেছেন ডান-হাতি ব্যাটসম্যান রয়। ৭ ইনিংসে ১টি সেঞ্চুরি ও ৪টি হাফ-সেঞ্চুরিতে ৪৪৩ রান করেছেন তিনি। সেই সুবাদে টেস্ট দলে খেলার সুযোগ পেয়ে গেলেন ৮১টি প্রথম শ্রেনির ম্যাচ খেলা রয়। প্রথম শ্রেণীর ক্রিকেটে ৯টি সেঞ্চুরি ও ২২টি হাফ-সেঞ্চুরিতে ৪৬৪৫ রান করেছেন ৮৪টি ওয়ানডে ও ৩২টি টি-২০ ম্যাচ খেলা রয়।

টেস্ট অভিষেকের আগেই আন্তর্জাতিক অঙ্গনে খেলেছেন ডান-হাতি পেসার স্টোন। ৪টি ওয়ানডে খেলেছেন তিনি। ২০১৮ সালে শ্রীলংকা সফরে অভিষেক হয়েছিলো ২৫ বছর বয়সী স্টোনের। ৩৬টি প্রথম শ্রেনির ম্যাচে ১২৩ উইকেট রয়েছে তার।

আয়ারল্যান্ডের বিপক্ষে লর্ডস টেস্টে ইংল্যান্ডের একাদশ : জো রুট (অধিনায়ক), ররি বার্নস, জেসন রয়, জো ডেনলি, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), মঈন আলি, ক্রিস ওকস, স্যাম কারান, স্টুয়ার্ট ব্রড, জ্যাক লিচ ও ওলি স্টোন।


ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।