গ্রিজম্যানকে নিষিদ্ধের দাবি অ্যাটলেটিকোর


Published: 2019-07-25 18:04:02 BdST, Updated: 2019-08-18 06:46:03 BdST

স্পোর্টস লাইভ: আতোয়ান গ্রিজম্যানকে নিষিদ্ধ করতে আবেদন জানিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। লা লিগা ও স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশন (আরএফইএফ) কর্তৃপক্ষের নিকট নিষিদ্ধ ঘোষণ করতে এ আবেদন পত্র জমা দিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ২০১৯ সালের চলতি মৌসুমে বার্সায় যোগ দিয়েছেন আতোয়ান গ্রিজম্যান। ১০৮ মিলিয়ন পাউন্ডে বার্সায় যোগ দেন তিনি।

অ্যাটলেটিকোর অভিযোগ থেকে জানা গেছে, নির্দিষ্ট সময়ের মধ্যে নির্দিষ্ট পরিমাণ বাই-আউট ক্লজ পরিশোধ করেনি কাতালান ক্লাবটি। এ অভিযোগের কারণে বাদও পরতে পারেন তিনি। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে দেখছেন কর্তৃপক্ষ। ট্রান্সফার মার্কেটের তথ্যানুযায়ী চলতি বছরের জুলাই মাসের আগ পর্যন্ত গ্রিজম্যানের রিলিজ ক্লজ ছিল ১৮০ মিলিয়ন পাউন্ড, যা পরবর্তীতে ১০৮ মিলিয়ন পাউন্ডে নেমে আসে। এরপর ফরাসি ফুটবলারকে দলে ভেড়ায় বার্সেলোনা।

এবিষয়ে জানতে চাইলে লা লিগা সভাপতি হাভিয়ের তেবাস জানান, ‘হ্যাঁ, অ্যাটলেটিকো আমাদের কিছু কাগজপত্র পাঠিয়েছে যেখানে জিজ্ঞেস করা হয়েছে গ্রিজম্যানকে বার্সেলোনায় খেলতে দেয়া উচিত কি না। আমরা বিষয়টা খতিয়ে দেখছি। কোনো অনিয়ম দেখলে আমরা চাইলে গ্রিজম্যানের নিবন্ধন বাতিলও করতে পারি।’

বার্সেলোনা লা লিগা কর্তৃপক্ষকে ১০৮ মিলিয়ন রিলিজ ক্লজ বুঝিয়ে দেয়। কিন্তু অ্যাটলেটিকোর দাবি, বার্সায় যোগ দেয়ার ঘোষণার সময় গ্রিজম্যানের রিলিজ ক্লজ ১৮০ মিলিয়ন পাউন্ডই ছিল। কিন্তু বার্সা জুলাইয়ের এক তারিখের পর চুক্তি সম্পাদন করে সুবিধা নেয়।


ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।