সত্যিই কোহলি অসাধারণ ক্রিকেটারঃ আফ্রিদি


Published: 2019-09-19 17:58:22 BdST, Updated: 2019-10-18 22:28:38 BdST

স্পোর্টস লাইভঃ অধিনায়ক বিরাট কোহলির বন্দনায় মেতেছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি। বুধবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৭২ রানের অপরাজিত ইনিংস খেলেন কোহলি। ম্যাচে ৭ উইকেটে জয় পায় ভারত।

এই ইনিংসের মধ্য দিয়ে টি-টোয়েন্টিতে সর্বাধিক রান সংগ্রাহক ব্যাটসম্যানের তালিকায় শীর্ষে উঠে এলেন কোহলি। রেকর্ড গড়া এই ব্যাটসম্যানকে অভিনন্দন জানিয়ে আফ্রিদি টুইট করেন, ‘কোহলি তুমি সত্যিই একজন অসাধারণ ক্রিকেটার। আশা করবো সাফল্যের এই ধারা অব্যাহত রেখে সারাবিশ্বের ক্রিকেটভক্তদের আনন্দ দিয়ে যাবে তুমি।’

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৬৬ ইনিংসে ৫০.৮৫ গড়ে ২৪৪১ রান সংগ্রহ করেছেন কোহলি। দ্বিতীয় স্থানে আছেন কোহলির জাতীয় দলের সতীর্থ রোহিত শর্মা। ৮৯ ইনিংসে রোহিতের সংগ্রহ ২৪৩৪ রান।

গতকাল বুধবার মোহালিতে টস হেরে ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ১৪৯/৫ সংগ্রহ করে দক্ষিণ আফ্রিকা। প্রোটিয়াদের হয়ে উইকেটরক্ষক কুইন্টন ডি কক ৩৭ বলে ৮ চারে ৫২ রান করেন। টেম্বা বাভুমা ৪৩ বলে ৪৯ রানের ইনিংস খেলেন। ডেভিড মিলার ১৮ ও ডোয়াইন প্রিটোরিয়াস করেন ১০ রান।

১৫০ রানে লক্ষ্য এক ওভার হাতে রেখেই টপকে যায় ভারত। ওপেনার শিখর ধাওয়ান ৩১ বলে ৪০ রান করেন। রোহিত শর্মার ব্যাট থেকে আসে ১২ রান। ১৬ রান করে অপরাজিত থাকেন আইয়ার।
ভারত দল এই জয়ে তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল ।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।