বাংলাদেশের বিপক্ষে দেখা যাবেনা বুমরাহকে


Published: 2019-10-01 18:35:29 BdST, Updated: 2019-10-18 23:04:56 BdST

স্পোর্টস লাইভঃ চোটের কারণে মাঠের বাইরে অবস্থান করছেন ভারতীয় দলের এক নম্বর পেসার জাসপ্রিত বুমরাহ। যার ফলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে তিনি খেলবেন না। এরপর বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে সিরিজেও খেলবেন না ডানহাতি এই পেসার।

স্ট্রেস ফ্র্যাকচারে প্রায় দুই মাস খেলার বাইরে থাকতে হবে বুমরাহকে। চোটের চিকিৎসা করাতে তিনি পাড়ি দিচ্ছেন লন্ডনে। সোমবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) একজন কর্তা বিষয়টি জানান সংবাদসংস্থা পিটিআইকে।

আগামী নভেম্বরে ভারত সফরে তিনটি টি-টোয়েন্টি ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে বাংলাদেশ। সফর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে ৩ নভেম্বর মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি।

বিসিসিআই এর ওই কর্তা জানান, ‘বুমরাহর চোট সারানোর জন্য বিশেষ পদক্ষেপ নিতে চলেছে ভারতীয় বোর্ড। লন্ডনে পাঠিয়ে তার চিকিৎসা করানো হবে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ফিজিয়োথেরাপিস্ট আশিস কৌশিক তাকে সঙ্গ দেবেন। বুমরাহর সঠিক চোট নির্ণয়ের জন্য লন্ডনে তিনজন বিশেষজ্ঞের সঙ্গে দেখা করার সময়ও ঠিক করে দিয়েছে ভারতীয় বোর্ড।’

আগামী ১৪ নভেম্বর দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মুখোমুখি হতে যাচ্ছে ভারত-বাংলাদেশ। চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে সিরিজে খেলবে না বুমরাহ।

ঢাকা, ০১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।