আর্জেন্টিনা-জার্মানি ফুটবল ম্যাচে আবরার হত্যার প্রতিবাদ


Published: 2019-10-12 08:43:46 BdST, Updated: 2019-11-18 04:23:24 BdST

স্পোর্টস লাইভ : আর্জেন্টিনা ও জার্মানির মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচেও বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ ছড়িয়ে দেয়া হয়েছে। খুনিদের শাস্তির দাবিতে প্ল্যাকার্ড হাতে দর্শক সারিতে প্রতিবাদ জানানো হয়েছে। সেখালে লেখা রয়েছে আবরারের লাশের উপর দিয়ে ফেনী নদীর পানি ভারত যাবে না।

উল্লেখ্য, ফুটবলের দুই পরাশক্তি আর্জেন্টিনা-জার্মানির প্রীতি ম্যাচটি ড্র হয়েছে। বুধবার রাতে সিগন্যাল ইদুনা পার্ক স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথমার্ধে পিছিয়ে পড়ে আর্জেন্টিনা। তবে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় তারা।

লাওতারো মার্টিনেজের মাথায় ছোঁয়া বল জার্মান ডিফেন্ডারের পায়ে না লাগলে ম্যাচের ৫ মিনিটেই এগিয়ে যেতে পারতো মেসিবিহীন আলবিসেলেস্তারা। উল্টো ম্যাচের ১৫ মিনিটে গ্যানাব্রির গোলে লিড পায় জার্মানি। এর ৭ মিনিট পর কাই হ্যাবার্টজের গোলে ২-০ তে এগিয়ে যায় জোয়াকিম লো’ শিষ্যরা। বদলি হিসেবে নামা লুকাস আলারিও ৬৬ মিনিটে একটি গোল শোধ করেন। আর অভিষিক্ত লুকাস ও ক্যাম্পাস ৮৫ মিনিটে গোল করলে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে লিওনেল স্কালোনির দল। এই ম্যাচে আর্জেন্টিনার হয়ে মেসিসহ বেশিরভাগ নিয়মিত খেলোয়াড়রা খেলেনি।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।