বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঢাকায় আসছেন ম্যারাডোনা


Published: 2019-12-31 22:24:12 BdST, Updated: 2020-02-29 05:42:37 BdST

স্পোর্টস লাইভ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বছরব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করছে সরকার। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)সহ প্রায় প্রতিটি ফেডারেশন এবং অ্যাসোসিয়েশনও বিশেষ বিশেষ পরিকল্পনা গ্রহণ করেছে। মুজিববর্ষকে ঘিরে নানা রকম কর্মসূচির মধ্যে রয়েছে আন্তর্জাতিক ম্যাচ কিংবা টুর্নামেন্টের আয়োজন।

মুজিববর্ষের প্রধান আকর্ষণ হিসেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন আর্জেন্টাইন কিংবদন্তী, ফুটবলের রাজা নামে পরিচিত দিয়েগো ম্যারাডোনাকে আমন্ত্রণ জানিয়েছেন। প্রথমবারের মত ফুটবলের এ তারকা ঢাকায় আসছেন।

ম্যারাডোনার এজেন্টের সঙ্গে আলোচনা করে বাফুফে নিশ্চিত হয়েছে, মুজিববর্ষে ম্যারাডোনা ঢাকায় আসবেন। কখন ম্যারাডোনা ঢাকায় আসতেছেন, সেটা নিশ্চিত হয়নি। ১৭ মার্চ থেকে যেহেতু শুরু হবে মুজিববর্ষ। বছর ব্যাপি, তথা ২০২১ সালের মার্চ পর্যন্ত চলবে এই বর্ষের কার্যক্রম।

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন জানান, ২০২১ সালের মার্চ মাসের মধ্যেই যে কোনো সময় ম্যারাডোনাকে ঢাকায় আনা হবে। তবে ম্যারাডোনার সুবিধাজনক সময় অনুযায়ী তার আগমণের সময় এবং সূচি ঠিক করা হবে।

ঢাকা, ৩১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।