স্থগিত হচ্ছে আইপিএল!


Published: 2020-03-09 13:18:00 BdST, Updated: 2020-04-03 05:04:09 BdST

লাইভ ডেস্কঃ মাত্র কয়েক সপ্তাহ পরই মাঠে গড়ানোর কথা আইপিএলের ১৩তম আসর। যেটিকে ঘিরে এবার তৈরি হয়েছে বড় ধরনের শঙ্কা। কারণ করোনার ছোবল থেকে রেহাই মেলেনি প্রতিবেশি দেশ ভারতের।

ভারতে এখন পর্যন্ত ৩৯ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। এমন পরিস্থিতিতে ২৯ মার্চ আইপিএল শুরু হবে কিনা তাতে শঙ্কা দেখা দিয়েছে।

কিছুদিন আগে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি আইপিএল হওয়ার নিশ্চয়তা দিয়ে বলেছিলেন নির্ধারিত সূচিতেই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। সুষ্ঠভাবে টুর্নামেন্ট আয়োজনের সব রকম ব্যবস্থা নেওয়া হয়েছে।

গাঙ্গুলির বিপরীতে অবস্থান ভারত সরকারের। করোনা ভাইরাস ছড়ানোর সম্ভাবনায় ভারতের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে চান, আপাতত স্থগিত করে দেওয়া হোক টুর্নামেন্টটি, ঝুঁকি এড়াতে পিছিয়ে দেওয়া হোক আইপিএল।

স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে জানান, এই বিষয়টি নিয়ে উচ্চপর্যায়ে আলোচনা চলছে। আইপিএল আদৌ স্থগিত হবে কি না তা শিগগিরই জানানো হবে।

স্বাস্থ্যমন্ত্রীর এমন মন্তব্যের পর আইপিএল কিছুটা শঙ্কার মুখেই পড়ে গেল। যেহেতু এই টুর্নামেন্টে মাঠভর্তি দর্শক থাকেন, সেখান থেকে রোগ ছড়িয়ে পড়ার সম্ভাবনাও বেশি।

তাই শেষ পর্যন্ত দর্শকপ্রিয় এই ক্রিকেট টুর্নামেন্ট স্থগিত করার ঘোষণা আসলেও আসতে পারে।

ঢাকা, ০৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।