পিছিয়ে গেলো আইপিএল, ৮ দলকে চিঠি


Published: 2020-03-13 16:46:33 BdST, Updated: 2020-04-03 03:41:54 BdST

লাইভ প্রতিবেদকঃ শেষ খবর পাওয়া পর্যন্ত মহামারী করোনার ছোবলে ভারতে একজন মারা গেছেন। আর সে দেশটাতেই প্রতিবছরের এই মাসে অনুষ্ঠিত হয় ক্রিকেটের জনপ্রিয় আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ- আইপিএল।

বিশ্ব ব্যাপী করোনা ভাইরাসের মহামারী পরিস্থিতি সৃষ্টি হওয়ায় এবার পিছিয়ে গেলো টি-টুয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় এ আসরটি। করোনার সামগ্রিক দিক বিবেচনা করেই পিছিয়ে নেয়া হয়েছে আইপিএলের ১৩তম আসর।

পূর্ব নির্ধারিত সূচিতে ২৯ মার্চ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ- আইপিএল শুরু হবার কথা ছিল। তবে সে সিদ্ধান্ত থেকে সরে এসেছে আইপিএলের গভর্নিং কাউন্সিল। নতুন সূচিতে ১৭ দিন পিছিয়ে ১৫ এপ্রিল থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর।

জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, গভর্নিং বডির বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি ও সেক্রেটারি জয় শাহের বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত হয়। সবকিছু বিবেচনা করেই আইপিএলের এবারের আসর ১৭ দিন পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ সিদ্ধান্ত জানিয়ে অংশগ্রহণকারী ৮ দলকে চিঠি দেয়া হয়েছে আজ শুক্রবার।

শনিবার এ বিষয়ে বিস্তারিত বর্ণনা করা হবে বলে জানাচ্ছে আইপিএল গভর্নিং কাউন্সিল।

ঢাকা, ১৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।