করোনা ভাইরাস: বন্ধ হলো পাকিস্তান সুপার লিগ


Published: 2020-03-17 15:58:14 BdST, Updated: 2020-04-03 04:23:19 BdST

স্পোর্টস ডেস্কঃ করোনা ভাইরাসের কারণে পুরো ক্রীড়া বিশ্ব হয়ে পড়েছে স্থবির। ইউরোপ, আমেরিকা, এশিয়া ও আফ্রিকায় প্রায় সকল প্রকার খেলা স্থগিত রাখা হয়েছে। ক্রিকেটে আন্তর্জাতিক মহল থেকে শুরু করে ঘরোয়া সব খেলা বন্ধ রাখা হয়েছে। তারই প্ররিপ্রেক্ষিতে এবার স্থগিত হওয়া সর্বশেষ টুর্নামেন্ট হলো পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। আসরটি প্রায় শেষ হয়ে আসলেও কোনো প্রকারের ঝুঁকি নিতে চায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

প্রাণঘাতি করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যে দিয়েই এতদিন পিএসএলের গ্রুপ পর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হয়ে আসছিল। যদিও ম্যাচগুলোতে ছিল না কোনো দর্শক। গ্যালারি ছিল পুরাই ফাঁকা। তবে দুটি সেমিফাইনাল ও ফাইনাল বাকি থাকতেই স্থগিত করতে হলো। লাহোরে শেষ চারের দুটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ১৭ ও ১৮ মার্চ।

প্রথম সেমিফাইনালে মুলতান সুলতান ও পেশোয়ার জালমির মুখোমুখি হওয়ার কথা ছিল। যেখানে দ্বিতীয় সেমিফাইনালে মাঠে নামতো করাচি কিংস ও লাহোর কালান্দার্স। পিসিবি এক ঘোষণার মাধ্যমে টুর্নামেন্টটি আপাতত স্থগিত করে দেয়। আর পরবর্তীতে এই আসরের বাকি অংশের সূচি জানিয়ে দেওয়া হবে বলে জানায় পাকিস্তান ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থা।

ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।