করোনায় আক্রান্ত পাওলো দিবালা


Published: 2020-03-22 12:05:22 BdST, Updated: 2020-04-03 04:41:31 BdST

লাইভ ডেস্কঃ করোনা ভাইরাসে (কোভিড-১৯) জুভেন্টাসের তৃতীয় খেলোয়াড় হিসেবে আক্রান্ত হলেন ফরোয়ার্ড পাওলো দিবালা। তার সঙ্গে তার সঙ্গিনী ওরিয়ানা সাবাতিনও আক্রান্ত হয়েছেন। গত সপ্তাহে দিবালার দেহে করোনার উপস্থিতি পরীক্ষা করা হয়। সেই থেকে নিজ বাড়িতে সেলফ আইসোলেশনে আছেন এই আর্জেন্টাইন ফুটবলার। বিষয়টি নিশ্চিত করেছেন পাওলো নিজেই।

এক টুইটে দিবালা লেখেন, আমি আপনাদের জানাতে চাই যে আমরা কোভিড-১৯ পরীক্ষার ফলাফল হাতে পেয়েছি। আমি এবং ওরিয়ানা (দিবালার সঙ্গিনী) দুজনেই পরীক্ষায় পজিটিভ। ভক্তদের আশ্বস্ত করে তিনি লেখেন, 'সৌভাগ্যক্রমে আমরা একদম পারফেক্ট অবস্থায় আছে। আপনাদের ম্যাসেজের জন্য ধন্যবাদ।

দানিয়েল রুগানি ও ব্লেইস মাদুইদির পর জুভেন্টাসের তৃতীয় খেলোয়াড় হিসেবে কোভিড-১৯ পজিটিভ হলেন দিবালা।

চলতি মাসের প্রথম দিকে কোভিড১৯ পজিটিভ হন রুগানি। এরপর থেকে পুরো জুভেন্টাস স্কোয়াডের জন্য কোয়ারেন্টাইন চালু করা হয় এবং সবাইকে সেলফ-আইসোলেশনে রাখা হয়। এদিকে গত মঙ্গলবার ফরাসি মিডফিল্ডার মাতুইদির দেহেও করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়। যদিও তার দেহে কোনো উপসর্গ দেখা যায়নি।

চীনের হুবেই প্রদেশের উহান থেকে ২০১৯ সালের শেষ দিকে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ে। বর্তমানে বিশ্বের ১৮৬ দেশ ও অঞ্চলে এ ভাইরাস ছড়িয়ে পরেছে।

ঢাকা, ২২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।