কারামুক্ত কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো


Published: 2020-04-08 11:54:14 BdST, Updated: 2020-05-31 04:09:57 BdST

লাইভ ডেস্কঃ অবশেষে প্যারাগুয়ের জেল থেকে ছাড়া পেতে যাচ্ছেন কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো ও তার ভাই রবার্তো অ্যাসিস। তবে এজন্য মুচলেকা বাবদ তাদের গুনতে হচ্ছে ১.৬ মিলিয়ন মার্কিন ডলার।

৩২ দিন জেলে কাটানোর পর ব্রাজিলিয়ান কিংবদন্তি এ তারকার শর্তসাপেক্ষে কারামুক্তির আবেদন মঞ্জুর করেন বিচারপতি গুস্তাভো অ্যামারিয়া। তবে বিশাল অংকের মুচলেকা দিলেও এখনই মুক্তি মিলছে না তাদের। বিচারকার্য শেষ হওয়ার আগ পর্যন্ত দুজনকেই আপাতত একটি হোটেলে গৃহবন্দি থাকতে হবে।

সাবেক এই বার্সা তারকাকে প্যারাগুয়েতে প্রবেশের সময় জাল পাসপোর্ট ও ভুয়া কাগজপত্র ব্যবহার করায় গ্রেপ্তার করা হয়েছিলো। তিনি যেই হোটেলে উঠেছিলেন, সেখানে দেশটির পুলিশ বিভাগের সহায়তায় তার প্রেসিডেনশিয়াল স্যুটে তল্লাশি চালিয়েছিল। তল্লাশিতে তিনি ও তার ভাইয়ের পাসপোর্টে নাম ঠিক থাকলেও জাতীয়তার নাম দেওয়া রয়েছে প্যারাগুইয়ান।

প্যারাগুয়ের একটি ক্যাসিনো মালিক নেলসন বেলোত্তির আমন্ত্রণে রোনালদিনহো ও তার ভাই দেশটিতে আসেন। জেলে অবশ্য তারসময়টা খারাপ কাটেনি। কারাগারে ফুটবল টুর্নামেন্টে খেলেছেন এবং ৫ গোল করেছেন। শুধু তাই না ফুটভলি খেলে খুনের আসামির কাছে হেরে যান।

ঢাকা, ০৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।